ব্যান্ড পার্টি দিয়ে মসজিদ উদ্বোধন করলেন আ.লীগ নেতা (ভিডিও)

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ব্যান্ড পার্টি দিয়ে মসজিদ উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার নিজ অর্থায়নে নির্মিত ‘তৌহিদা রহমান উপজেলা পরিষদ জামে মসজিদের উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আতাউর রহমান ভূঁইয়া (মানিক)। মসজিদ উদ্বোধনে ব্যান্ড বাজানোর সমালোচনা করছেন সাধারণ এলাকাবাসীরা।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, সোনাইমুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন।

জানা যায়, সকালে বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এতে ব্যান্ড পার্টি আনা হয়। আর দুপুরে ব্যান্ড বাজিয়ে মসজিদ উদ্বোধনের আনুষ্ঠানিকতা শুরু করা হয়। তৌহিদা-মানিক ট্রাস্টের আওতায় নিজ অর্থায়নে মসজিদটি নির্মাণ করেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আতাউর রহমান ভূঁইয়া (মানিক)। অথিতিদের নিয়ে তিনি উপজেলার মসজিদটি উদ্বোধন করেন।

এদিকে মসজিদ উদ্বোধনে ব্যান্ড পার্টি থাকায় নানা মহল থেকে সমালোচনা করা হচ্ছে। সাধারণ মানুষরা বলছেন, মসজিদ আল্লাহর ঘর। আল্লাহর ঘর উদ্বোধনে ব্যান্ড পার্টি শোভনীয় নয়।

স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান এবং মসজিদ প্রতিষ্ঠাতার ভাই আনিসুর রহমান দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আমরা বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছি। তাই ব্যান্ড পার্টি ছিল। এরপরই মসজিদ উদ্বোধন হয়েছে।

Comments

comments