ইশরাকের প্রচারণা বহর থেকে বিএনপি নেতা নেওয়াজ গ্রেপ্তার

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে ধানের শীষের প্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণা চালানোর সময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুব বিষয়ক সহ সম্পাদক ও ঢাকা কলেজের সাবেক ভিপি নেওয়াজ আলীকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার সারা দিন রাজধানীর বিভিন্ন এলাকায় মেয়র প্রার্থী ইশরাক হোসেনের সঙ্গে ধানের শীষের পক্ষে গণসংযোগ করেন তিনি। সন্ধ্যা সাতটার দিকে লালবাগ কেল্লার গেটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

নেওয়াজ আলীর ভাই ও বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তার নেওয়াজ আলী ঢাকা দক্ষিণ সিটির ২৩ নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মীর আশরাফ আলী আজমের ভাই।

এদিকে মীর নেওয়াজ আলীকে গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও দক্ষিণ সিটির মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

নেতৃবৃন্দ জানান, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষের গণজোয়ার দেখে আওয়ামী লীগ ভীত হয়ে পড়েছে। নিজেদের ভরাডুবি হবে জেনে ক্ষমতাসীন আওয়ামী লীগ পুলিশ ও প্রশাসনকে বিএনপির বিরুদ্ধে লেলিয়ে দিয়েছে। কিন্তু আমরা নির্বাচনের মাঠ ছাড়ব না।

Comments

comments