ছাত্রলীগ ও ছাত্রদল নেতার একসঙ্গে মাদকসেবন, গ্রেফতার ৩

একসঙ্গে মাদক বিক্রি ও সেবনের সময় ছাত্রলীগ ও ছাত্রদল নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে বগুড়ার শেরপুর থানা পুলিশ।

রবিবার রাতে উপজেলার খানপুর ইউনিয়নের শৈল্যাপাড়ায় তাদের হাতেনাতে ধরা হয়। ঘটনাস্থল থেকে ছয় বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে তিনজনকে আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে পাঠিয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন বগুড়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক শেরপুর উপজেলার উলিপুর নতুনপাড়ার আবদুস সালাম সরকারের ছেলে সাদ্দাম হোসেন (২৯), উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মির্জাপুরের মৃত ওবাইদুল্লাহর ছেলে রাসেল মাহমুদ (৩০) ও তাদের বন্ধু রহমতপুর শেরুয়া বটতলার মৃত আবদুর রাজ্জাকের ছেলে জাহাঙ্গীর আলম (২৯)।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম রায় জানান, সাদ্দাম তার সংগঠনের সহ-সম্পাদক। মাদক বিক্রির অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান জানান, রাসেল মাহমুদ উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি। তাকে শিগগিরই সাংগঠন থেকে বহিষ্কার করা হবে।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, ছাত্রলীগ নেতা সাদ্দাম, ছাত্রদল নেতা রাসেল ও তাদের বন্ধু জাহাঙ্গীর দীর্ঘদিন ধরে মাদক সেবন এবং বিক্রি করে আসছিল। রবিবার রাতে গোপনে খবর পেয়ে উপজেলার শৈল্যাপাড়া থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ ছয় বোতল ফেনসিডিল পাওয়া গেছে। মামলা দায়েরের পর সোমবার তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে পাঠানো হয়েছে।

Comments

comments