চট্টগ্রামে ছাত্রলীগ নেতার মাদক সেবনের ছবি ভাইরাল

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক সরওয়ার জাহান টুটুলের মাদক সেবনের একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। রুমে বসে মাদক সেবনের ছবিটি ভাইরাল হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক বেশ সরগরম হয়ে উঠেছে। বিভিন্ন ব্যক্তি ছবিটি শেয়ার দিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য বিভিন্ন রকম মন্তব্য লিখেছেন।

এছাড়া সীতাকুণ্ডে বিভিন্ন মানুষের মুখে মুখে সরগরম হচ্ছে।

গত সোমবার থেকে ফেসবুকের বিভিন্ন মানুষের আইডিতে ছবিটি ভাইরাল হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়াও উপজেলা রাজনৈতিক অঙ্গনে ব্যাপক আলোচনার ঝড় উঠেছে।

মাদক গ্রহণ করা প্রসঙ্গে উপজেলা ছাত্রলীগ নেতা কাজী সরোয়ার জাহান টুটুলের কাছে জানতে চাইলে মাদক নেওয়ার বিষয়টি স্বীকার করেছেন।

এব্যাপারে জানতে চাইলে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহবায়ক সায়েস্তা খান বলেন, বিষয়টি অনেকেই আমাকে জানিয়েছেন, বিষয়টি জেলা কমিটির। তারা ব্যবস্থা নিলে আমরা উপজেলা কমিটিও ব্যবস্থা নিবো।

কিন্তু দেখা গেছে বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাত্রলীগের নেতাদের অনৈতিক কাজ, মাদক সেবনের ছবি ভাইরাল হয়ে দেশ জুলে তোলপাড় হলেও কোন ব্যাবস্থা গ্রহণ করেনি ছাত্রলীগ।  এর আগেও  ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার এক নেতার মাদক সেবনের (গাঁজা) ছবি ফেসবুকে ছড়িয়ে ছিলো। এছাড়া চাঁদপুরের ছাত্রলীগ নেতা খাজে আহমেদ মজুমদারে মাদক সেবনের ছবি ও ভিডিও ভাইরাল হয়।

Comments

comments