রাষ্ট্রযন্ত্রকে ধ্বংস ক‌রে‌ নীলনকশা বাস্তবায়ন করছে সরকার : ইশরাক

সরকার সব রাষ্ট্রযন্ত্রকে ধ্বংস ক‌রে‌ছে ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন সদ্য হয়ে যাওয়া ঢাকা দ‌ক্ষিণ সি‌টি করপোরেশন নির্বাচনে বিএন‌পির ম‌নোনীত মেয়র প্রার্থী ইঞ্জি‌নিয়ার ইশরাক হো‌সেন।

দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবন্দিত্বের দুই বছর পূর্ণ হওয়া উপলক্ষে ও তার মুক্তির দাবিতে শ‌নিবার বি‌কে‌লে নয়াপল্ট‌নে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএন‌পি আ‌য়ো‌জিত সমা‌বে‌শে তি‌নি এসব কথা ব‌লেন।

তিনি বলেন, বর্তমান সরকার ‌কেয়ার‌টেকার ব্যবস্থা বাতিল করেছিলেন অন্যায়ভাবে। বিচার বিভাগকে তারা প্রভাবিত করে তাদের নীলনকশা বাস্তবায়ন করার জন্য।

তি‌নি আরো ব‌লেন, নির্বাচ‌নের নামে জনগ‌ণের সাথে ২০০৮ সালে তারা প্রহসন ক‌রে‌ছে। পরে আমরা ম‌নে ক‌রেছিলাম ‌সি‌টি নির্বাচনে তারা হস্তক্ষেপ করবে না। সে জন্য আমরা জাতীয় নির্বাচনে ও সি‌টি নির্বাচ‌নে অংশ নি‌য়ে‌ছি। কিন্তু আমরা দেখেছি, জনগণ তাদের থে‌কে যে মুখ ফি‌রি‌য়ে নি‌য়ে‌ছে তা তারা বুঝতে পে‌রে‌ছে। তারা আবারো এক‌টি তামাশার নির্বাচন জনগ‌ণের সামনে উপহার দিয়েছে।

ইশরাক ব‌লেন, রাষ্ট্রের মালিক জনগণ। কিন্তু আজকে যারা ক্ষমতায় আছে তারা বার বার মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করেছে। অতীতে তারা বাকশাল কায়েম করেছে। তারা সকল রাষ্ট্রযন্ত্রকে দলীয়করণ করেছে। সকল কিছু‌কে আজকে ধ্বংস করেছে। সংসদ ও সংবিধানকে ধ্বংস করেছে। বিচার বিভাগ দলীয়করণ করেছে। তাই এসব থেকে মুক্তি পেতে হলে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা ছাড়া অন্য কোনো উপায় নাই। তি‌নি মুক্তি পে‌লে বাংলাদেশ মুক্তি পাবে। ইনশাআল্লাহ জনগণের রায়ে আমরা আবারো ক্ষমতায় ফি‌রে আস‌বো।

সমা‌বে‌শে উপস্থিত আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

Comments

comments