টাঙ্গাইলে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে ঘরেফেরা ৬ যাত্রী নিহত

টাঙ্গাইলে ট্রাক উল্টে এক নারীসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন৷ শনিবার সকাল ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের কান্দিলা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বগুড়ার ধুপচাচিয়া এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে আলেক (৪৫), একই জেলার আনছার আলীর ছেলে দেলোয়ার হোসেন বাবু (৩০), রংপুর জেলার ষটিবাড়ি গ্রামের বাদশা মিয়ার ছেলে আব্দুল্লাহ (৩০) এবং টাঙ্গাইলের গোপালপুরের বাসিন্দা জুলহাস (৫০)। এছাড়াও নিহত দুই যাত্রীর নাম পরিচয় পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশের এলেঙ্গা ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট কামাল হোসেন জানান, ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক টাঙ্গাইল সদর উপজেলার কান্দিলা এলাকায় পৌঁছালে চালক ট্রাকটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ট্রাকটি রাস্তার ওপর উল্টে যায়। এ ঘটনায় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ওই ট্রাকটির ছাদে থাকা ৬ যাত্রী নিহত হন। এই ঘটনায় আহত আরও ১১ জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

তিনি আরও জানান, হতাহতরা সবাই নিম্নআয়ের মানুষ। করোনা আতঙ্কে গণপরিবহন না থাকায় তারা ট্রাকের ছাদে করে বাড়ি ফিরছিলেন।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার শফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর পরই খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালায়। এসময় সিমেন্টের বস্তার নিচে চাপা পড়া ৫ জনকে মৃত ও ১০ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নেয়ার পরে আরো এক যাত্রীর মৃত্যু হয়।

Comments

comments