৬৮ বস্তা চালসহ ধরা দোকান ভাড়া না নেয়ার ঘোষণা দেয়া সেই যুবলীগ কর্মী

সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের চাল কালোবাজারে বিক্রির সময় ধরা পড়েছেন করোনা ঝুঁকিতে ১০ দোকানের ভাড়া না নেয়ার ঘোষণা দেয়া মাদারীপুরের যুবলীগ কর্মী মাসুম মোল্লা।

৬৮ বস্তা (৫১ মণ) চালসহ তাকে আটক করা হয়। শনিবার (২৮ মার্চ) রাত ৯টার দিকে মাদারীপুরের শিবচর উপজেলার শেখপুর বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করেন শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান।

স্থানীয় সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে প্রশাসনের লোকজন জানতে পারে ১০ টাকা কেজির বিপুল পরিমাণ চাল কালোবাজারে বিক্রির জন্য অন্যত্র মজুত করছেন ডিলার মাসুম মোল্লা। পরে অভিযান চালিয়ে ৬৮ বস্তা চালসহ তাকে আটক করা হয়।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ওই বাজরে বিপুল পরিমাণ চাল মজুত করা হচ্ছে। রাতেই সেখানে অভিযান চালিয়ে ৬৮ বস্তা চালসহ ডিলার আবুবক্কর সিদ্দিক ওরফে মাসুম মোল্লাকে আটক করা হয়।

শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে করোনা পরিস্থিতিতে বাশকান্দি ইউ‌নিয়‌নের যুবলীগ কর্মী মাসুম মোল্লা উপজেলার শেখপুর বাজারে তার ১০‌টি দোকা‌নের চলতি মাসের ভাড়া না নেয়ার ঘোষণা দিয়েছেন। এরই মধ্যে ঘটল এ ঘটনা।

Comments

comments