মুক্তিযুদ্ধ মন্ত্রীর সেই গানম্যান অস্ত্রসহ গ্রেফতার

গাজীপুরের কালিয়াকৈরের কুতুবদিয়া এলাকায় যুবককে গুলি করে হত্যাকারী মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সেই গানম্যান কিশোর কুমার সরকারকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে সাভারের আশুলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে কালিয়াকৈর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত কিশোর কুমার সরকার (৩৫) কালিয়াকৈর উপজেলার কুতুব দিয়া এলাকার নারায়ণ সরকারের ছেলে। সে দীর্ঘদিন ধরে গাজীপুর ১ আসনের সংসদ সদস্য মুক্তিযুদ্ববিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিল।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার বলেন, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান গত বৃহস্পতিবার রাতে পার্শ্ববর্তী আজগানা এলাকার শহিদুল ও মহিন নামের দুই যুবককে গুলি করে। এতে শহিদুল ঘটনাস্থলেই মারা যায়। এবং মহিনকে মুমূর্ষু অবস্থায় সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর থেকে গানম্যান কিশোর পলাতক থাকে। আজ শুক্রবার দুপুরে সাভারের আশুলিয়া এলাকা থেকে অভিযান চালিয়ে সেই অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করে কালিয়াকৈর থানায় নিয়ে আসা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে কেন তাদের গুলি করে হত্যা করা হলো তার সঠিক কারণ জানা যাবে।

Comments

comments