জামালপুরে আ’লীগ নেতার গুদাম থেকে আরও ৩৮৮ বস্তা চাল জব্দ

জামালপুরের ইসলামপুরে আবারো আওয়ামী লীগ নেতাসহ দুই চাল ব্যবসায়ীর গুদাম থেকে ৩৮৮ বস্তা সরকারি চাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে জেলার ইসলামপুর উপজেলার গুঠাইল বাজার থেকে এই চাল জব্দ করা হয়। এসময় তিনটি গুদাম থেকে ৫০ কেজি ওজনের ৩৮৮ বস্তায় মোট ১৯ হাজার ৪০০ কেজি সরকারি চাল জব্দ করা হয়।

জানা যায়, জামালপুর জেলার ইসলামপুর উপজেলার গুঠাইল বাজারের ওই গুদামের মালিক নন্দু ও মোশারফ হোসেন পলাতক রয়েছেন। গুদাম মালিক মোশারফ হোসেন জেলার ইসলামপুর উপজেলার চিনাডুলি ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য। তার মালিকানাধীন অন্য একটি গুদাম থেকে এর আগে ১৮৫ বস্তা সরকারি চাল জব্দ করা হয়। এছাড়াও নন্দুর দুইটি গুদাম থেকে ২০৩ বস্তা সরকারি চাল জব্দ করা হয়েছে।

ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গুঠাইল বাজারে নন্দু ও মোশারফ হোসেন নামে দুই চাল ব্যবসায়ীর গুদামে অভিযান চালানো হয়। এসময় তাদের তিনটি গুদাম থেকে ৫০ কেজি ওজনের ৩৮৮ বস্তায় মোট ১৯ হাজার ৪০০ কেজি সরকারি চাল জব্দ করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, রোববার দুপুরেও একই বাজারে অভিযান চালিয়ে আওয়ামী নেতা মোয়াজ্জেম হোসেন ও মোশারফ হোসেনের গুদাম থেকে ৯৮ বস্তায় ৪ হাজার ৮৫০ কেজি চাল জব্দ করে ভ্রাম্যমাণ আদালত। ওই গুদাম মালিক মোয়াজ্জেম হোসেন জেলার ইসলামপুর উপজেলার চিনাডুলি ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি এবং অপর গুদাম মালিক মোশারফ হোসেন একই কমিটির সদস্য।

Comments

comments