ট্রাক কেড়ে নিল ৩ জনের প্রাণ, আহত ৬

রংপুরের পাগলাপীরে রোববার সকালে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে দু’জন নারী। এ ঘটনায় ছয়জন আহত হয়েছেন। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

করোনা পরিস্থিতিতে বাড়ি থেকে বের হওয়া নিষেধ। কিন্তু পেটের ক্ষুধা নিবারণের জন্য কর্মস্থল আকিজ বিড়িতে অটো রিকশায় যাচ্ছিলেন কিছু শ্রমিক। নগরীর পাগলাপীরে রাস্তা পারাপারের সময় রোববার সকাল ৭টায় একটি দ্রুতগামী খালি ট্রাক ওই অটোরিকশাকে ধাক্কা দেয়।

এতে পাশের আরো একটি অটোরিকশা চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। ঘটনাস্থলে মারা যান তিনজন। আহত হন ছয়জন। ফায়ার সার্ভিস ও পুলিশ হতাহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেছে।

রংপুর সদর কোতোয়ালি থানার ওসি সাজেদুল ইসলাম জানান, নিহত মর্জিনা ছিলেন আকিজ বিড়ি ফ্যাক্টরি শ্রমিক, রিপন মায়ের সাথে থাকার জন্য রংপুরের মিস্ত্রীপাড়া আসছিলেন। রিপন কারমাইকেল কলেজের ম্যানেজমেন্ট মাস্টার্সের ছাত্র। নিহত আরেক নারীর পরিচয় পাওয়া যায়নি। হতাহতদের বাড়ি পার্শ্ববর্তী কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে।

তিনি আরো জানান, ট্রাকটি দ্রুতগামী হওয়ার কারণে প্রথমে একটি অটোকে চাপা দেয়। পরে ছিটকে পড়ে আরো একটি অটোকে চাপা দেয়। ফলে দুই অটোতে থাকা যাত্রীদের মধ্যে এই হতাহতের ঘটনা ঘটে। আমরা ট্রাকটিকে আটক করেছি।

Comments

comments