ফেনীতে আ.লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ, ফাঁকা গুলি

ফেনী পৌরসভার কাউন্সিলর ও ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মানিকের বাড়ির সামনে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ফাঁকা গুলি ছুড়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৭ মে) রাত ১০টার দিকে শহরের রামপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, স্থানীয় ইব্রাহিম নামে এক ব্যক্তির সঙ্গে ছাত্রলীগ কর্মী হাসান ইমনের দ্বন্দ্ব চলে আসছিল। বিষয়টি স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ মানিক ও তার ভাতিজা ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি কাইয়ুম বিন কামাল মুন মীমাংসা করে দিলে ইমনের মনঃপুত হয়নি। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার ইমনের সঙ্গে ইব্রাহিমের বাগবিতণ্ডা হয়। পরে রাতে ইমন ও তার সহযোগী রিশাদ রামপুর গার্লস স্কুল সংলগ্ন কাউন্সিলরের বাড়ির সামনে হট্টগোল করে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় ও গুলি ছোড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে তারা পালিয়ে যান।

স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ মানিক বলেন, ইমন ও রিশাদসহ বেশ কয়েকজন যুবক মসজিদের সামনে এসে হট্টগোল করতে থাকে। একপর্যায়ে তারা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ফাঁকা গুলি ছোড়ে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতোয়ার রহমান ও ফেনী মডেল থানা পুলিশের ওসি মো. আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায় জানান, ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

Comments

comments