সরকারি কাজে বাধা, সাতক্ষীরায় আ’লীগ নেতা গ্রেফতার

সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে সাতক্ষীর জেলা আওয়ামী লীগের সদস্য ও গাবুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জিএম শফিউল আযম লেনিনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে উপজেলার গাবুরা ইউনিয়নের নীলডুমুর ঘাট থেকে তাকে আটক করা হয়। তিনি গাবুরা গাইন বাড়ীর মৃত নওশের আলম গাইনের ছেলে।

পুলিশ জানায়, ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলায় সর্বাত্মক প্রস্তুতি গ্রহণকালে স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা গাবুরা ইউনিয়নের ঝুকিপূর্ণ এলাকার লোকজনকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেয়ার কাজ করছিলেন। এই দুর্যোগ মুহুর্ত্বে স্থানীয় প্রশাসনকে সহযোগিতা না করে বরং তাঁদের কাজে বাধার সৃষ্টি করেন আওয়ামী লীগ নেতা সাবেক গাবুরা ইউপি চেয়ারম্যান জিএম শফিউল আযম লেনিন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) জামিরুল ইসলাম জামির নেতৃত্বে শ্যামনগর থানা পুলিশ গাবুরা ইউনিয়নের নীলডুমুর ঘাট থেকে তাকে আটক করে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘুর্ণিঝড় উপলক্ষ্যে গাবুরায় পুলিশের সরকারি কাজে বাধা প্রদানসহ সরকারের নীতির কঠোর সমালোচনা করার অভিযোগে তাকে আটক করে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হয়েছে। এঘটনায় তার বিরুদ্ধে মামলা থানায় দায়ের প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

Comments

comments