এবার ফেসবুকে সরকারবিরোধী প্রচারণায় যুবলীগ নেতা

এবার ফেসবুকে সরকার বিরোধী প্রচারণা নেমেছেন ফরিদপুর সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নের স্থানীয় যুবলীগ নেতা আলমগীর হোসেন। ভোট ডাকাতির নির্বাচনের চেয়ারম্যান মো. মেহেদী হাসান মিন্টুর ছোট ভাই এই যুবলীগ নেতা আলমগীর।

জানা যায়, গত কয়েকদিন ধরে নিজের ফেসবুক থেকে সরকার বিরোধী পোস্ট করে আসছিলো এই নেতা। এলাকার আওয়ামী নেতাদের নজরে এসব পোস্ট আসলে চেয়ারম্যানের নিকট নালিশ জানায়। এরপর চেয়ারম্যান ছোট ভাইয়ের নিকট এসব সমালোচনার বিষয় জানতে চাইলে সে বিষয়টি এড়িয়ে যায়। এবং ক্ষমতার প্রভাব কাজে লাগিয়ে আইডি হ্যাক করা হয়েছে এই মর্মে মঙ্গলবার রাতেফরিদপুর কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

যুবলীগ নেতার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি অস্বীকার করে বলেন, এ ইউনিয়নে আমার পরিবার ৫০ বছরেরও অধিক সময় ধরে আওয়ামী লীগের রাজনীতি করে আসছে। মানুষের বিপুল ভোটে আমার বড় ভাই মো. মেহেদী হাসান মিন্টু এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আমার ভাই ও আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মী হয়ে কাজ করছি।

তবে স্থানীয়রা বলছে, দুই ভাইয়ের মধ্যে সম্পর্ক ভালো থাকলেও সম্প্রতি ত্রাণ বিতরণ নিয়ে ভাইয়ের সাথে মতবিরোধ দেখা দেয়। তারপর থেকে বিভিন্ন সময় সরকারের সমলোচনা করে আসছে এই যুবলীগ নেতা। তারই ধারাবাহিকতায় সে ফেসবুকে সরকার বিরোধী প্রচারণা শুরু করেন।

Comments

comments